Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি ও বিরামপুরে আওয়ামীলীগের ৪ নেতাকর্মী গ্রেফতার

 দিনাজপরের হিলি হাকিমপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতার ঘটনায় বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, মোফাজ্জল হোসেন (৪৫), খট্টামধবপ...


 দিনাজপরের হিলি হাকিমপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতার ঘটনায় বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, মোফাজ্জল হোসেন (৪৫), খট্টামধবপাড়া ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক, রকিবুল ইসলাম রতন (৩৯), বাংলাদেশ আওয়ামী যুবলীগ সদস্য, আইয়ুব আলী (৪০) কে গ্রেফতার করছে পুলিশ। এদিকে বিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মাসুদ রানা (২৯) কে বিরামপুর থানা পুলিশ নাশকতার মামলায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। 

রোববার (৬ অক্টোবর) ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের খাট্টা উছনা গড়িয়াল গ্রামের মৃত নজির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন, একই উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের সাতকুড়ি গ্রামের মোস্তফা আলীর ছেলে আইয়ুব আলী ও আঃ মালেক মন্ডলের ছেলে রকিবুল ইসলাম রতন এবং মাসুদ রানা বিরামপুর পৌর শহরের পূর্বজগন্নাথপুর এলাকার মৃত: আনছার আলীর ছেলে।

হাকিমপুর থানার ওসি সুজন মিয়া জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতার ঘটনার মামলায় ৩ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে বিরামপুর থানা অফিসার ইনচার্জ ওসি মমতাজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্র-জনতার আন্দোলনের সময় ভাংচুর, অগ্নি সংযোগ ও লুটপাটের অভিযোগে গত ৯ সেপ্টেম্বর বিরামপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় ১ শত ৩৩ জনের নাম উল্লেখসহ আরো ৫/৬ শত জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। এজাহারে নাম উল্লেখ না থাকলেও ওই মামলার তদন্তকালে ঘটনার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় শনিবার দিবাগত রাতে মাসুদ রানাকে গ্রেফতার করে আজ রবিবার সকালেই দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।


কোন মন্তব্য নেই

Ads Place