Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে দিনব্যাপী আন্ত: স্কুল বিতর্ক উৎসব

জয়পুরহাটের কালাইয়ে দিনব্যাপী আন্ত: স্কুল বিতর্ক উৎসব অনুষ্ঠিত হয়েছে।  ওমর কিন্ডার গার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির আয়োজনে বৃহস্পতিবার...

জয়পুরহাটের কালাইয়ে দিনব্যাপী আন্ত: স্কুল বিতর্ক উৎসব অনুষ্ঠিত হয়েছে। 

ওমর কিন্ডার গার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির আয়োজনে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ বিতর্ক উৎসব অনুষ্ঠিত হয়। 

ওমর কিন্ডার গার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির অধ্যক্ষ ওমর আব্দুল আজিজ তালুকদার এর সভাপতিত্বে আন্ত: স্কুল বিতর্ক উৎসবে প্রধান অতিথির বক্তব্য দেন কালাই উপজেলার নির্বাহী অফিসার জনাম শামিমা আক্তার জাহান। 

তিনি শিক্ষার্থীদের উৎসাহিত করে বলেন বিতর্ক প্রতিযোগিতায় বিভিন্ন ধরনের বই ও পত্রিকা পড়ার পাশাপাশি সমসাময়িক বিষয়ে দেশ-বিদেশের খবর রাখার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম।

বিতর্ক উৎসবে বিচারক মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন, কালাই সরকারি মহিলা কলেজের ইংরেজি প্রভাষক হারুনুর রশিদ, কালাই ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক রুহুল আমিন, ক্ষেতলাল উপজেলার সরকারি সাইদ আলতাফুন্নেছা কলেজের ইংরেজি প্রভাষক মোবারক হোসেন ও নান্দাইল দিঘী কলেজের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান।  

বিতর্ক উৎসবে, হামদ-নাত, খবর পাঠ, English Debate, বাংলা ও ইংরেজি বক্তৃতা, আঞ্চলিক ভাষায় বক্তৃতা, গান এবং বারোয়ারি বিতর্ক পরিবেশন করেছে শিক্ষার্থীরা।

ওমর কিন্ডার গার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির অধ্যক্ষ ওমর আব্দুল আজিজ তালুকদার বলেন লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম খুবই জরুরি। সহশিক্ষা কার্যক্রমের মধ্যে একটি হচ্ছে বিতর্ক প্রতিযোগিতা। শিক্ষার্থীদের গুণগত মান উন্নয়নে আমাদের প্রতিষ্ঠানে প্রতি বছর বার্ষিক চূড়ান্ত বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে। 

এসময় বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আব্দুন নুর নাহিদ।

 

কোন মন্তব্য নেই

Ads Place