Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন

জেলা বিএনপি ও বহিষ্কৃত ছাত্রদল নেতার সন্ত্রাস, চাঁদাবাজি, হামলা ও ভাংচুরের ঘটনায় মিডিয়ার সহযোগিতা ও আইন-শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে শাস্তির দা...

জেলা বিএনপি ও বহিষ্কৃত ছাত্রদল নেতার সন্ত্রাস, চাঁদাবাজি, হামলা ও ভাংচুরের ঘটনায় মিডিয়ার সহযোগিতা ও আইন-শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে শাস্তির দাবিতে  জয়পুরহাটের পাঁচবিবিতে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি নেতারা।  

( ১৮ অক্টোবর ) শুক্রবার সন্ধ্যার আগে পাঁচবিবি উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিমের টিএন্ডটি পাড়ার বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পাঁচবিবি উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম ডালিম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির  সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জহুরুল ইসলাম রুকু, পৌর বিএনপি'র যুগ্ন আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, মনজুরুল ইসলাম, উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। 

বক্তব্যে বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, ৫ ই আগস্ট আওয়ামীলীগ সরকার পতনের পর  জেলা বিএনপির সদস্য আব্দুল গফুর মন্ডল ও বহিষ্কৃত ছাত্রদল নেতা শামীম হোসেনের সন্ত্রাসী  বাহিনীদের হামলা, হুমকি, চাঁদাবাজি, নৈরাজ্য, চাঁদাবাজি, নৈরাজ্য ও সম্প্রতি বিএনপি অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের উপর হামলা করে গুরুত্বর আহত আইনগত সহায়তা চান। এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা করা হয়েছে। 

রেজাউল করিম রেজা।

 

কোন মন্তব্য নেই

Ads Place