Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাই থানার ওসিকে বিদায়ী সংবর্ধনা

জয়পুরহাটের কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী'কে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন কালাই প্রেসক্লাব। বুধবার সন্ধ্যা ৭ টায় কালাই প্র...

জয়পুরহাটের কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী'কে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন কালাই প্রেসক্লাব।

বুধবার সন্ধ্যা ৭ টায় কালাই প্রেসক্লাবের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের কালাই প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুন নুর নাহিদ এর সঞ্চালনায় প্রেসক্লাবের সভাপতি সেলিম সরোয়ার শিপন এর সভাপতিত্বে বক্তব্য দেন কালাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাফিউৎজ্জামান তালুকদার ডলার, সহসভাপতি তানবিরুল ইসলাম রিগান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান নয়ন, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন।

এসময় উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক তানজির আহমেদ সাকিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জীবন তালুকদার লিটন, আইন বিষয়ক সম্পাদক, আবু বক্কর সিদ্দিক প্রিন্স, নির্বাহী সদস্য সজিবুল ইসলাম পাভেল, সদস্য জাহিদুল ইসলাম। 

সংবর্ধনায় বক্তারা বলেন, ওসি ওয়াসিম আল বারী একজন উদার মনের মানুষ। সব সময় জনগণের সেবক হিসেবে এ থানায় কর্মরত ছিলেন। তিনি নতুন কর্মস্থলে ভাল থাকুক সেটাই কামনা করেন। 

অনুষ্ঠানে বিদায়ী অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী বিদায়ী বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন কালাই উপজেলার মানুষ বন্ধুত্বপ্রিয় এবং অতিথি পরায়ন। তিনি বলেন আমি যে স্থানেই চাকরি করি না কেন এ উপজেলার মানুষকে ভুলতে পারবো না। উপজেলাবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক সৃষ্টি হয়েছে। তিনি দায়িত্ব পালনকালে উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা পেয়েছেন বলেও বক্তব্যে তুলে ধরেন।

আব্দুন নুর নাহিদ।

 

কোন মন্তব্য নেই

Ads Place