Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ফুলবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে নিহত ১ আহত ১৫

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহীবাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে একজন বাসযাত্রী নিহত হয়েছে, এঘটনায় আহত হয়েছে আরও ১৫ জন। শুক্রবার (২৫ অক্টোবর) ভো...

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহীবাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে একজন বাসযাত্রী নিহত হয়েছে, এঘটনায় আহত হয়েছে আরও ১৫ জন।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে উপজেলার ভিমলপুর মোড়ে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে দু-জন যাত্রীর অবস্থা আশঙ্কা হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা নওশিন পরিবহন (ঢাকা মেট্র-ব-১৫-২১১৪) যাত্রীবাহী বাসটি ভিমলপুর মোড়ে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে উল্টে যায়। এঘটনায় একজন বাসযাত্রী নিহত হয়, তার পরিচয় এখনও জানা যায়নি। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম খন্দকার মহিব্বুল ঘটনা নিশ্চিত করে জানায়, স্থানীয় ও দমকল বাহিনীর উদ্ধার কর্মিরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল তদন্ত করা হয়েছে, তার পরিচয় শনাক্তর চেষ্ঠা চলছে, পরিচয় নিশ্চিত হলে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। এঘটনায় ফুলবাড়ী থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place