Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

বিরামপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিএনপি'র সংবাদ সম্মেলন

দৈনিক প্রথম আলো পত্রিকায় অনলাইন ভার্সনে "খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রির লাভের টাকা বিএনপি সভাপতির পকেটে" শিরোনামে মিথ্যা, বানোয়...

দৈনিক প্রথম আলো পত্রিকায় অনলাইন ভার্সনে "খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রির লাভের টাকা বিএনপি সভাপতির পকেটে" শিরোনামে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৯ অক্টোবর) দিনাজপুরের বিরামপুরে জাতীয়তাবাদী দল বিএনপি বিরামপুর উপজেলা ও পৌর শাখার যৌথ আয়োজনে বেলা ১১টায় বিএনপি’র দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সাংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি'র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন লিখিত বক্তব্যে বলেন, গত ৬ অক্টোবর প্রথম আলোর অনলাইনে ভার্সনে খাদ্যবান্ধব কর্মসূচির চাল উত্তোলন ও বিক্রি সংক্রান্ত সংবাদে আমাকে ও উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এবং বিএনপি'র নেতাকর্মীদের জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। প্রকৃতপক্ষে খাদ্যবান্ধব কর্মসূচির নীতিমালার শর্ত ভঙ্গ করায় ডিলারদের পরিবর্তে ইউনিয়ন খাদ্যবান্ধব কমিটির মাধ্যমে সরকারি নিয়ম মেনে ইউনিয়ন পর্যায়ে খাদ্যবান্ধব কর্মসুচির চাল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন সচিবগণ নিজ নিজ নামে বিরামপুর অগ্রণী ব্যাংক শাখায় টাকা জমা দিয়ে সরকারি গুদাম থেকে উত্তোলন করে সুবিধাভোগীদের মাঝে বিক্রি করেছেন। সেখানে চাল বিক্রির লাভের টাকা আমার পকেটে এলো কিভাবে?

এছাড়া সংবাদে দিওড় ইউনিয়ন চেয়ারম্যানের উদ্ধৃতি দিয়ে প্রথম আলোর মনগড়া যে বক্তব্য প্রকাশ করা হয়েছে, তার প্রতিবাদে ও গতকাল সোমবার দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল সংবাদ সম্মেলন করে। প্রথম আলোর এই ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে হলুদ সাংবাদিকদের প্রেরিত সংবাদ প্রকাশের আগে তা যাচাই-বাছাইয়ের জন্য সংবাদপত্র কর্তৃপক্ষকে অনুরোধ জানান। 

সংবাদ সম্মেলনে পৌর বিএনপি'র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপি'র সিনিয়র সহ সভাপতি দবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, উপজেলা বিএনপি'র সহ সভাপতি ও মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জোতবানি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বিনাইল ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির বাদশা, উপজেলা যুবদলের সদস্য সচিব এ্যাড. মিঞা শিরন আলম, পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুর রব তোতা উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মোঃ নয়ন হাসান।

 

কোন মন্তব্য নেই

Ads Place