Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

বিরামপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামী'র মতবিনিময়

দিনাজপুরের বিরামপুরে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরামপুর শাখার নেতৃবৃন্দের মতবিনিময় স...

দিনাজপুরের বিরামপুরে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরামপুর শাখার নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরামপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে উপজেলার সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ হাইস্কুলের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিরামপুর পৌর শাখার সভাপতি সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি কেন্দ্রীয় জামায়াতে সুরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা আমীর আনোয়ারুল ইসলাম, বিশেষ অতিথি কেন্দ্রীয় জামায়াতে সুরা সদস্য ও দিনাজপুর জেলা নায়েবে আমির ডক্টর মহাদ্দিস এনামুল হক, বিরামপুর উপজেলা আমীর মকছেদ আলী ও সেক্রেটারী আবু হানিফ প্রমুখ।

এছাড়াও সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরামপুর উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীসহ আরও অনেক উপস্থিত ছিলেন।

মো: নয়ন হাসান/ডেইলি জয়পুরহাট

 

কোন মন্তব্য নেই

Ads Place