Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

বগুড়াস্থ জয়পুরহাট কল্যান সমিতির বৃত্তি পরীক্ষার পুরষ্কার ও সংবর্ধনা

গতকাল বুধবার বগুড়াস্থ জয়পুরহাট কল‍্যান সমিতি উদ্যোগে শিক্ষাবৃত্তি -২০২৪ অনুষ্ঠিত হয়েছে। উক্ত  অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বগুড়াস্থ জয়পুরহাট কল...

গতকাল বুধবার বগুড়াস্থ জয়পুরহাট কল‍্যান সমিতি উদ্যোগে শিক্ষাবৃত্তি -২০২৪ অনুষ্ঠিত হয়েছে। উক্ত  অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বগুড়াস্থ জয়পুরহাট কল‍্যাণ সমিতির সভাপতি ও সরকারি আজিজুল হক কলেজের সহকারী অধ্যাপক জনাব ফিরোজ মিয়া। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বগুড়াস্থ জয়পুরহাট কল‍্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও আরডিএ কলেজের সহকারি অধ্যাপক জনাব মোঃ জিয়াউল ইসলাম প্লাবন। 

অনুষ্ঠানে বিশিষ্ট গুণিজনদের মধ্যে বক্তব্য রাখেন, জনাব এ বি এম ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বগুড়া,  জনাব ডাঃ মোঃ আমিনুল ইসলাম  বিভাগীয় প্রধান, রসায়ন বিভাগ সরকারি আজিজুল হক কলেজ বগুড়া, ডাঃ  মোঃ খাইরুল আলম, ডীন বিজ্ঞান অনুষদ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জনাব আবু সায়েম মোহাম্মদ কাউসার, উপ-পরিচালক সমাজসেবা বগুড়া, সিনিয়র এডভোকেট জনাব কায়সারুজ্জামান, জনাব আতিউর রহমান ওসি, পোরসা থানা নওগাঁ, জনাব মোঃ ইব্রাহিম ফকির বিশিষ্ট রাজনীতিবিদ ও  সমাজসেবক, এবং সরকারি আযিযুল হক কলেজের  সহকারী অধ্যাপক ও মার্কটিং বিভাগের বিভাগ প্রধান জনাব মোঃ ইব্রাহিম হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানে চারটি ক্যাটাগরিতে শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষায় বিজয়ীদের বৃত্তি (ক্রেস্ট, সার্টিফিকেট এবং প্রাইজবন্ড)  দেওয়া হয় । গ্রুপ এ (তৃতীয় থেকে পঞ্চম শ্রেণী), গ্রুপ বি (ষষ্ঠ শ্রেণী থেকে অষ্টম শ্রেণী),  গ্রুপ সি (নবম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী) এবং গ্রুপ ডি (অনার্স -মাস্টার্স)। শেষে বৃত্তি প্রাপ্ত বিজয়ীদের সাথে ফটোসেশান করেন অতিথিরা।


নিউজ ডেস্ক/ডেইলি জয়পুরহাট 


কোন মন্তব্য নেই

Ads Place