Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, কার্যালয় ভাঙচুর, আহত ৫

জয়পুরহাটের পাঁচবিবিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দলীয় কার্যালয়ে আসবাব, চেয়ারসহ কয়েকটি মোটরস...

জয়পুরহাটের পাঁচবিবিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দলীয় কার্যালয়ে আসবাব, চেয়ারসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এতে উভয় গ্রুপের অন্তত পাঁচজন গুরুতর আহত হয়েছেন। আহতেরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের দানেজপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এদিন রাত সাড়ে ১২টার দিকে পাঁচবিবি পৌর ছাত্রদলের আহ্বায়ক রাবিউল ইসলাম রকি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আহতরা হলেন জুলফিকার আলী ভুট্ট (৫৫), মাহিন (২৮), সোহাগ (২৩), আরিফুল ইসলাম (২৮) ও দীপন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে বহিষ্কৃত নেতা শামিম হোসেন গ্রুপের পাঁচবিবি থানা বিএনপির নেতা হারুন ওরফে দীপনকে মারধর করে উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম গ্রুপের লোকজন। এ ঘটনায় দীপন গুরুতর আহত হওয়ায় ওই দিন রাতেই তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরদিন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সাইফুল ইসলাম ডালিম তাঁর অনুসারী নেতা-কর্মীদের নিয়ে পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউল ফেরদৌস রাইটের ধানের চাতালে আলোচনায় বসেন।

এদিকে সোমবারের ঘটনার জের ধরে সন্ধ্যায় সাইফুল ইসলাম ডালিম ও শামিম হোসেন মণ্ডলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় অন্তত পাঁচজন গুরুতর আহত হন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়।

আজ বুধবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী মামলার বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, দুই গ্রুপের সংঘর্ষে পাঁচবিবিতে গতকাল সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে আসবাব, চেয়ারসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। পরে গতকাল দিবাগত রাতে রাবিউল ইসলাম রকি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

আতাউর রহমান।

 

কোন মন্তব্য নেই

Ads Place