Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে দূর্ধর্ষ ডাকাতি, ডাকাতদের হামলায় আহত-৬

জয়পুরহাটের কালাইয়ে ডাকাতির ঘটনায় ৪টি বিদেশী জাতের গরু, চার ভরি স্বর্ণালঙ্কার, চাল ও নগদ অর্থসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতরা লুট করেছে ব...

জয়পুরহাটের কালাইয়ে ডাকাতির ঘটনায় ৪টি বিদেশী জাতের গরু, চার ভরি স্বর্ণালঙ্কার, চাল ও নগদ অর্থসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতরা লুট করেছে বলে দাবী ভূক্তভোগী পরিবারের। এ সময় ডাকাতদের হামলায় গৃহকর্তাসহ ৬ জন আহত হয়েছেন। আজ শনিবার ভোর রাতে ওই উপজেলার বাখড়া গ্রামের কছিমুদ্দিনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদের হামলায় আহতরা হলেন, গৃহকর্তা কছিমুদ্দিন (৬৫),কছিমুদ্দিনের স্ত্রী মালা বেগম (৫৫), বড় ছেলে গোলাম মোস্তফা (৪১) ছোট ছেলে এরশাদুল ইসলামের স্ত্রী মালা বেগম (২৭) গোলাম মোস্তফার মেয়ে মিম্মা আখতার (১৬) ও ছেলে রাহিফ (৮)। আহতদের মধ্যে গোলাম মোস্তফা ও রোকেয়া বেগমকে  কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মালা বেগমকে জয়পুহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অবশিষ্টদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ভূক্তভোগীরা জানান, শুক্রবার দিবাগত রাত প্রায় আড়াইটার দিকে ৮/১০ জনের ডাকাত দল তাদের বাড়ির সিমানা প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে লোহার রড় ও ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ৬ লক্ষাধিক টাকা মূল্যের ৪টি বিদেশী জাতের গরু, ৪ ভরি স্বর্নালঙ্কার, অর্ধ লক্ষাধিক টাকার চাল, নগদ ১ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ওই বাড়িতে থাকা শিশু ও নারীরা চিৎকার ও কান্নাকাটি করলে ডাকাতরা রড ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী মারপিট করতে থাকে। এতে গৃহকর্তা,

শিশু ও নারীসহ ৬ জন আহত হন। কিছুটা সুস্থ হলে থানায় মামলা করবেন বলেও জানান ভূক্তভোগীরা।

কালাই থানার অফিসার ইনচার্জ জাহিদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে, আইনগত ব্যাবস্থা গ্রহন করতে ইতিমধ্যে পুলিশী অভিযান চলছে।

সেলিম সরোয়ার শিপন।

 

কোন মন্তব্য নেই

Ads Place