Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে শোরুম থেকে কোটি টাকার মোবাইল চুরি, আটক-২

জয়পুরহাট শহরের প্রাণকেন্দ্র পাঁচুর মোড় এলাকায় জাহানারা প্লাজা মার্কেটের মোবাইল ডিলার মাহবুব ট্রেডার্সের শোরুমে বড় ধরণের চুরির ঘটনা ঘটেছে। বৃ...

জয়পুরহাট শহরের প্রাণকেন্দ্র পাঁচুর মোড় এলাকায় জাহানারা প্লাজা মার্কেটের মোবাইল ডিলার মাহবুব ট্রেডার্সের শোরুমে বড় ধরণের চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চোরের দল শোরুম থেকে কোটি টাকার স্মার্টফোন চুরি করে পালানোর সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়। পুলিশ তাদের কাছ থেকে ৩টি ডেমো সহ ১৯৮টি মূল্যবান স্মার্টফোন উদ্ধার করলেও চোর চক্রের কয়েকজন সদস্য পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

আটককৃতরা হলেন কুমিল্লার কোতোয়ালী থানার টমটম ব্রীজ এলাকার মোহাম্মদ লাব্বীর হোসেনের ছেলে কবির হোসেন (৩৪) ও দেবিদার উপজেলার গাংগোনগর গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে মোহাম্মদ রিপন (২৭)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ওইদিন ভোরে চোরের দল প্রথমে জাহানার প্লাজা মার্কেটের প্রধান ফটকের তালা কাটে। পরে মাহবুব ট্রেডার্সের কয়েকটি তালা কেটে শোরুম থেকে কোটি টাকার স্মার্টফোন চুরি করে সকাল ৬টার দিকে পালানোর সময় স্থানীয়রা ব্যাগ সহ এক চোরকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী পরে পাঁচবিবি থেকে মোবাইল সহ আরও একজনকে আটক করা হয়। পরে থানায় নিয়ে তাদের কাছ থেকে ১৯৮টি মোবাইল ফোন পুলিশ উদ্ধার করে।

 

কোন মন্তব্য নেই

Ads Place