Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

দিনাজপুর জেলা শাখার অধীনস্থ হাকিমপুর উপজেলা শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটিতে মাজহারুল ইসলাম রাজ সভাপতি ও কাওছার আলী সাধারণ সম্পাদক হিসেবে নির...

দিনাজপুর জেলা শাখার অধীনস্থ হাকিমপুর উপজেলা শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটিতে মাজহারুল ইসলাম রাজ সভাপতি ও কাওছার আলী সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। তিন বছর মেয়াদি ১৮ সদস্যের নতুন এই কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে হাকিমপুর সরকারি কলেজে এক বিশেষ সাধারণ সভায় দিনাজপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে উপস্থিত সবার সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। 

১৮ সদস্যের নতুন কমিটিতে মাজহারুল ইসলাম রাজ সভাপতি ও কাওছার আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি আলহাজ্ব হারুন উর রশিদ, সহ-সভাপতি আব্দুল আহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউল জাহিদ রূপক, সহ-সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, অর্থ সম্পাদক এনামুল হক, সড়ক সম্পাদক রকি, সহ-সড়ক সম্পাদক শাহিন, সমাজ কল্যাণ সম্পাদক ইসলাম হোসেন, দপ্তর সম্পাদক রাফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আজিজুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মজনু আহমেদ, কার্যকরী সদস্য হরজ আলী, কার্যকরী সদস্য জাহিদুল ও কার্যকরী সদস্য জুয়েল হোসেন। 

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, হাকিমপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, আব্দুল জোব্বার ও শাহাজান।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place