Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে বৃদ্ধের ১ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই, থানায় অভিযোগ

জয়পুরহাটের কালাইয়ে আব্দুর রাজ্জাক নামে এক বৃদ্ধের ১ লাখ ৮০ হাজার টাকা দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে অসহায় ওই বৃদ...

জয়পুরহাটের কালাইয়ে আব্দুর রাজ্জাক নামে এক বৃদ্ধের ১ লাখ ৮০ হাজার টাকা দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে অসহায় ওই বৃদ্ধের কাছ থেকে টাকা ছিনতাই করেছে বলে জানা গেছে। গত সোমবার (১৪ অক্টোবর) বিকেলে কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের নর্থপোল হিমাগারের সামনে এঘটনা ঘটেছে।

ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী জিন্দারপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৮০) তিনজনের নাম উল্লেখ করে রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন।

ভ্যানচালক, ভ্যানযাত্রী ও লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের সালাম তালুকদারের ছেলে আনোয়ার তালুকদার একই গ্রামের বৃদ্ধ আব্দুর রাজ্জাকের নিকট ৪২ শতাংশ জমি ১ লাখ ৮০ হাজার টাকার বিনিময়ে কটকবলা রাখেন। আনোয়ার তালুকদার কটকবলা রাখা জমি ফেরত নিবেন বলে মোলামগাড়ীহাট বাজারে তার রড সিমেন্টের দোকানে আব্দুর রাজ্জাককে আসতে বলেন। তিনি বাদাউচ্চ গ্রামের শরাফতের ছেলে সাইফুল ইসলাম সহ তার দোকানে যান। আনোয়ার তালুকদার কটকবলা রাখা ৪২ শতাংশ জমির ১ লক্ষ ৮০ হাজার টাকা আব্দুর রাজ্জাকের নিকট বুঝে দেন। তিনি মোলামগাড়ীহাট বাজার থেকে টাকা নিয়ে ভ্যানযোগে নিজ বাড়িতে ফিরছিলেন। একই ভ্যানে জিন্দারপুর গ্রামের সালাম তালুকদারের ছেলে আল-আমীন, বাদাউচ্চ গ্রামের বাবু ও আব্দুল করিমও ছিলেন। পথিমধ্যে নর্থপোল হিমাগার এলাকায় ভ্যানের গতিরোধ করেন জিন্দারপুর গ্রামের জালাল তালুকদারের ছেলে সুমন (৩০) ও শামছদ্দিন ফকিরের ছেলে রিপন ফকির (২০)। ভুক্তভোগী বৃদ্ধ আব্দুর রাজ্জাক কিছু বুঝে উঠার আগেই ভ্যানে থাকা আল-আমিনের সহায়তায় ভয়ভীতি দেখিয়ে ওই তিনজন ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এসময় বৃদ্ধ রাজ্জাক অসুস্থ বোধ করলে ভ্যানযাত্রী বাবু, আব্দুল করিম ও ভ্যানচালক আজিজের সহায়তায় তাকে বাড়িতে পৌঁছে দেন। বৃদ্ধ রাজ্জাক একটু সুস্থবোধ করলে ওইদিন রাত সাড়ে আটটায় তিনজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভ্যানচালক বাদাউচ্চ গ্রামের আজিজ জানান, মোলামগাড়ীহাট থেকে ভ্যানে করে যাত্রী নিয়ে  আসার পথে নর্থপোল হিমাগারের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃদ্ধ রাজ্জাকের টাকা ছিনতাই করেছে তারই গ্রামের লোক।

ভুক্তভোগী বৃদ্ধ রাজ্জাক বলেন, আমি অসহায় বৃদ্ধ মানুষ, মোলামগাড়ীহাট থেকে ফেরার পথে আমার ১ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করেছে তিনজন। সবাই দেখেছে, আপনারা সকলে সহায়তা করুন, আমার টাকা উদ্ধারের ব্যাবস্থা করুন।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, বৃদ্ধের টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো: চঞ্চল বাবু/ডেইলি জয়পুরহাট

 

কোন মন্তব্য নেই

Ads Place