Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটের ইউপি চেয়ারম্যান রাহেল ইমাম গ্রেপ্তার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডিএম রাহেল ইমাম (৬৫) গ্রেপ্তার ...

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডিএম রাহেল ইমাম (৬৫) গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্য সাড়ে ৬ টায় জাফরপুর রেলস্টেশন এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা পুলিশের পরির্দশকের দায়িত্বে থাকা এসআই আসাদুজ্জামান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম গুনিপুর গ্রামের বাসিন্দা। তিনি সোনামুখী ইউনিয়নের টানা তিন বারের চেয়ারম্যান। এর আগে তিনি একই ইউনিয়ন পরিষদের তিন বার সদস্যও ছিলেন। সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিও।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল জাফরপুর রেলস্টেশনে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় ডিবি পুলিশের একটি দল সেখানে গিয়ে তাঁকে গ্রেপ্তার করে গাড়িতে তুলে নিয়ে যায়।

ডিবি পরির্দশকের দায়িত্বে থাকা এসআই আসাদুজ্জামান বলেন, সোনামুখী ইউপি চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম আক্কেলপুর থানায় একটি মামলার আসামি। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

এস এম শফিকুল ইসলাম।

 

কোন মন্তব্য নেই

Ads Place