Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলা পরিষদ শিশু নিকেতন ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৪ সালের বিভিন্ন শ্রেণীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা...

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলা পরিষদ শিশু নিকেতন ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৪ সালের বিভিন্ন শ্রেণীর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, সনদ পত্র বিতরণ  ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (০১ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ শিশু নিকেতন ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ২৫ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের এই সংবর্ধনা, সনদ পত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম আওলাদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের সভাপতি অমিত রায়। 

এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি লায়লা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহমদ আহসান হাবিব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুল আলম সহ অভিভাবক ও শিক্ষক বৃন্দ। 

প্রধান অতিথি অমিত রায় বলেন, আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরা আগামী বাংলাদেশের কর্ণধার। একদিন তারাই এ দেশের নেতৃত্ব দিবে। তাই তাদের সু শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এর জন্য শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। পাশাপাশি অভিভাবকদের ও সচেতন হওয়ার আহবান জানান তিনি। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম আওলাদ হোসেন বলেন, আজকের সংবর্ধনা, সনদ পত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান আগামী দিনে শিক্ষার্থীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে গড়ে উঠতে অবশ্যই অনুপ্রেরণা যোগাবে। আমি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর দ্বায়িত্ব পাওয়ার পর থেকে প্রতি বছর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও নগদ অর্থ প্রদানের ব্যবস্থা করে থাকি। আগামীতে ও এধরণের ব্যবস্থা চালু থাকবে ইনশাআল্লাহ! এবছর বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ২৫ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, সনদপত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place