Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ঘোড়াঘাটে নিখোঁজের চারদিন পরে মুয়াজ্জিনের লাশ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের চার দিনপর হায়দার আলী (৮৫) নামে এক মসজিদের মুয়াজ্জিনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দু...

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের চার দিনপর হায়দার আলী (৮৫) নামে এক মসজিদের মুয়াজ্জিনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় লাশটি উপজেলার সিংড়া ইউনিয়নের নিশিরঘাট এলাকার ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। মৃত হায়দার আলী উপজেলার নিশিরঘাট পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। 

বিষয়টি নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। 

স্থানীয়রা জানান, হায়দার আলী স্থানীয় এক মসজিদের মুয়াজ্জিন ছিলেন। গত শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি থেকে গরুর ঘাস কাঁটার জন্য বের হন। তারপর তাকে আর খোঁজে পাওয়া যায়নি। আজ দুপুরে স্থানীয়রা ধান ক্ষেতে আইলের পাশে হায়দার আলীর লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে, পুলিশ লাশটি উদ্ধার করে। এসময় লাশের পাশে বস্তা ভর্তি ঘাস, কাঁচি ও তার ব্যবহৃত একটি লাঠি পাওয়া যায়।

স্থানীয়দের ধারণা, হায়দার আলী দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন। ধানের জমিতে ঘাস কাটার কোন এক সময়ে মৃগীর খিঁচুনি উঠে তার মৃত্যু হতে পারে। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মৃতদেহের শরীরে কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place