Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ

মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ্ তায়ালার সন্তুষ্টি লাভ’ এই ভিশন নিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলিতে জামায়াতে ইসলামীর...

মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ্ তায়ালার সন্তুষ্টি লাভ’ এই ভিশন নিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলিতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিকেলে বোয়ালদাড় স্কুল এন্ড কলেজের হলরুমে বোয়ালদাড় ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে এ কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বিগত আওয়ামী লীগ সরকারের অমানবিক জুলুম নির্যাতনের বর্ণনা দিয়ে বক্তারা বলেন, দীর্ঘ প্রায় ১৬ বছর জালিম আওয়ামী সরকার সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে জামায়াত শিবিরের নেতা কর্মীদের। তারা দেশ বরণ্য আলেম অলামাদের বিচারের নামে ফাঁসির মঞ্চে ফাঁসি দিয়েছে।

বক্তারা আরও বলেন, আসমান-জমিন যার রাষ্ট্রীয় আইন চলবে তার। সেই আলোকে এ দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সমান অধিকার নিশ্চিত করতে জামায়াতে ইসলামী বদ্ধপরিকর। মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনে আল্লাহর সুন্তষ্টি লাভ এর ভিশন নিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে।

বোয়ালদাড় ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির মোঃ শাহিনুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মোঃ আনোয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা তালিমুল কোরআন বিভাগের সেক্রেটারি মাওলানা মোঃ তাজুল ইসলাম, জেলা মজলিসের শুরা সদস্য ও হাকিমপুর উপজেলা জামায়াতের আমীর মোঃ আমিনুল ইসলাম। 

এ সময় উপজেলা জামায়াত ইসলামীর নেতৃবৃন্দ, পৌর ও ইউনিয়নধ যুব-বিভাগ, ছাত্রশিবিরের নেতাকর্মীসহ অনেকে উপস্থিত ছিলেন।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।


 

কোন মন্তব্য নেই

Ads Place