Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে রেলক্রসিংয়ে থেমে যাওয়া ট্রাকে ট্রেনের ধাক্কা

জয়পুরহাটে ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় রেললাইনের ওপর দাঁড়িয়ে থাকা পণ্যবোঝাই একটি ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। তবে কো...

জয়পুরহাটে ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় রেললাইনের ওপর দাঁড়িয়ে থাকা পণ্যবোঝাই একটি ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সদরের পুরানাপৈল রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পাঁচবিবি উপজেলার দিক থেকে আসা পানি কচু বোঝাই একটি ট্রাক জয়পুরহাট শহরের দিকে যাচ্ছিল। পরে পুরানাপৈল রেলগেট ক্রস করার সময় লাইনের ওপর উঠে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এসময় ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ ট্রেনও চলে আসে। পরে ট্রাকের ড্রাইভারসহ লোকজন লাফিয়ে জীবন বাঁচান। ট্রেনটি ট্রাকের ইঞ্জিনে ধাক্কা দিয়ে কিছু দূরে গিয়ে থেমে যায়।

পুরানাপৈল রেলগেট ম্যান ইমরান হোসেন বলেন, ট্রাকটি রেলক্রসিংয়ে এসে বন্ধ হয়ে যায়। এসময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন চলে আসে। তখন রেলক্রসিংয়ের আইল্যান্ড অর্ধেক ফেলানো গেলেও বাকি অর্ধেক ফেলানো যায়নি। পরে ১০০ গজ দূরে গিয়ে লাল পতাকা উড়ানো হয়। দ্রুতগতির ট্রেনটি ধীরগতিতে এসে ট্রাকে ধাক্কা লাগে। এতে ট্রাকের ক্ষতি হলেও হতাহতের ঘটনা ঘটেনি।

জয়পুরহাট রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল ইসলাম বলেন, পুরানাপৈল রেলক্রসিংয়ে দুর্ঘটনায় ট্রাকের সামনের অংশের ক্ষতি হয়েছে। কিন্তু হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। দুর্ঘটনার পর সেখানে ১০ থেকে ১৫ মিনিট সময় ট্রেনটি দাঁড়িয়েছিল। পরে দুপুর ১২টা ৪৫ মিনিটে জয়পুরহাট স্টেশনে পৌঁছে এবং পাঁচ মিনিট বিরতি দিয়ে আবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

শাহিদুল ইসলাম সবুজ।


 

কোন মন্তব্য নেই

Ads Place