Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে জামায়াতের মতবিনিময়

দিনাজপুরের হিলিতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপের নিরাপত্তা দিতে মন্দির কমিটির সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী।  বৃহস্প...

দিনাজপুরের হিলিতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপের নিরাপত্তা দিতে মন্দির কমিটির সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাঠপাড়া এলাকায় দলটির নিজস্ব কার্যালয়ে উপজেলা জামায়াতের আমির আমিনুল ইসলামরের সভাপতিত্বে দিনাজপুর দক্ষিণ জেলা জামায়াতের আমির আনোয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় মতবিনিময় সভায় পূজা মণ্ডপের কমিটির সদস্যরা নানা সমস্যার কথা তুলে ধরেন। তবে এসব সমস্যার সমাধান ও সার্বিক নিরাপত্তায় সবধরনের সহযোগিতার আশ্বাস দেন জামায়াতের ইসলামির নেতাকর্মীরা।

এবার সীমান্তবর্তী এই উপজেলায় ২১টি পূজা মণ্ডপে শারদীয় দূর্গা উৎসব অনুষ্ঠিত হবে। আর এসব মন্দিরের নিরাপত্তা দিতে উপজেলার একটি পৌরসভা ও তিনটি ইউনিয়নের বিভিন্ন পূজা হাকিমপুর ছাত্র শিবির, ও যুব বিভাগের তত্বাবধানে নিরাপত্তা টিম গঠন করা হয়।

আরও উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা দক্ষিণ সাংগঠনিক সেক্রেটারি মোঃ সাইদুল ইসলাম সৈকত, উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা যুব বিভাগের আহবায়ক মোঃ সবিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আহবায়ক মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা ইসলামি ছাত্র শিবিরের সভাপতি মোঃ আলহাজ হোসেনসহ আরও অনেকে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place