Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে রেলপথ অবরোধ, ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ

হিলিতে রেলস্টেশনে সকল আন্তঃনগর ট্রেন যাত্রা বিরতির দাবিতে রেলপথ অবরোধ করে অনশন করছেন সর্বস্তরের জনগণ। এতে করে উত্তরবঙ্গের কয়েকটি জেলার সাথে ...

হিলিতে রেলস্টেশনে সকল আন্তঃনগর ট্রেন যাত্রা বিরতির দাবিতে রেলপথ অবরোধ করে অনশন করছেন সর্বস্তরের জনগণ। এতে করে উত্তরবঙ্গের কয়েকটি জেলার সাথে ঢাকার  ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) ১১টায় হিলি রেলস্টেশনে রেলপথ অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয়রা। এসময় খুলনাগামী রুপসা অন্তঃনগর ও রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর আন্তঃনগর ট্রেন দুটি দাঁড় করে অবস্থান কর্মসূচী পালন করছে তারা।

অবরোধকারী বলেন, হিলি রেলস্টেশনে সকল আন্তঃনগর ট্রেন স্টপেজ এটা আমাদের দীর্ঘদিনের দাবি। এর আগেও আমরা অনেক আন্দোলন করেছি, কিন্তু কোন কাজি হয়নি। আজ আমরা আবারও ট্রেন দাঁড় করিয়ে মানববন্ধন এবং অবস্থান কর্মসূচী করছি।

রেল ইন্সপেক্টর শান্তাহার জংশনের টিআইসি হাবিবুর রহমান নয়ন বলেন, এই স্টেশনে সকল আন্তঃনগর ট্রেনের স্টপেজ ও স্টেশন আধুনিকায়নের দাবিতে হিলির শিক্ষার্থী, ব্যবসায়ী ও স্থানীয়রা মানববন্ধন করে রেললাইন অবরোধ করে রেখেছে। এই কারণে সকাল ১১টা থেকে খুলনাগামী রুপসা অন্তঃনগর ও রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর ট্রেন দাঁড়িয়ে রেখেছে। স্থানীয়দের সঙ্গে কথা বলে ট্রেন চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চলছে।  

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place