Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না- ডা: জাহিদ

জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না, জনগণের সেবক হতে হবে, তাহলে জনগণ আপনাদের গ্রহণ করবেন। দিনাজপুরের নবাবগঞ্জে চার থানা বিএনপির ...

জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না, জনগণের সেবক হতে হবে, তাহলে জনগণ আপনাদের গ্রহণ করবেন। দিনাজপুরের নবাবগঞ্জে চার থানা বিএনপির নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে জাতীয় স্থায়ী কমিটি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য, অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন এসব কথা বলেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নবাবগঞ্জ উপজেলার মতিহারা গ্রামের নিজ বাসভবনে দিনাজপুর-৬ আসনের বিএনপি নেতাকর্মীদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত এবং জনগণের নির্বাচিত সরকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত রাজপথে থেকে বিএনপি সকল ষড়যন্ত্র ও অপকর্মের জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছে। এছাড়াও অন্তবর্তীকালিন সরকার দ্রুত সময়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়ে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করবেন বলে আশাবাদী তিনি।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর থানা বিএনপির সাবেক সভাপতি আকরাম হোসেন, হাকিমপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, হাকিমপুর থানা পৌর বিএনপির সভাপতি ফরিদ খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হকসহ   নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট থানা বিএনপির অঙ্গসংগঠনের  নেতাকর্মীরা।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place