Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের কমিটি গঠন

দিনাজপুরের হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ৯ বছর পর সাধারণ অধিবেশনে এই কমিটি গঠন করা হয়। ...

দিনাজপুরের হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ৯ বছর পর সাধারণ অধিবেশনে এই কমিটি গঠন করা হয়। 

শনিবার (১৪ সেপ্টম্বর) দুপুরে সংগঠনের চারমাথাস্থ কার্যালয়ে সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলামের সভাপতিত্বে এক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

এসময় সংগঠনের আয়-ব্যয় সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এরপর কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করা হলে সাধারণ সদস্যদের কন্ঠ ভোটে স্থানীয় পৌর সভার সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পী-কে সভাপতি এবং নাজমুল হোসেন-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি ফেরদৌস রহমান, হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানি পণ্য পরিবহন মালিক গ্রুপের সভাপতি আব্দুল হাকীম মন্ডল ও হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ।

এদিকে নব-গঠিত সভাপতি সাখাওয়াত হোসেন শিল্পী জানান, আগামী কয়েকদিনের মধ্যে অন্যান্য পদ পূরণ করে পুনাঙ্গ কমিটি গঠন করা হবে। আগামী ২ বছরের জন্য এই নতুন কমিটি দায়িত্ব পালন করবেন।

 মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place