Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে শহীদ বিশালের বাড়িতে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক

জয়পুরহাটে গত ৪ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া পাঁচবিবির রতনপুর গ্রামের কলেজ ছাত্র নজিবুল সরকার বিশালের বাড়িতে বৈষম্যবিরোধী ছাত্...

জয়পুরহাটে গত ৪ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া পাঁচবিবির রতনপুর গ্রামের কলেজ ছাত্র নজিবুল সরকার বিশালের বাড়িতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার। তিনি শুক্রবার দুপুরে বিশালের বাড়িতে আসেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এর আগে তিনি শহীদ বিশালের কবর জিয়ারত ও তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন। ভবিষ্যতে এমন অসহায় গরীব পরিবারের পাশে থাকার প্রত্যয়ও ব্যাক্ত করেন তিনি। স্বৈরশাসনের অবসানে বিশালের ন্যায় যারা দেশ স্বাধীন করার জন্য শহীদ ও আহত হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও দেশবাসী আজীবন তাদের মনে রাখবে। এসময় মাহিনের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক কুররাতুল আইন কানিজ, ইফতেকার আলম আসাদ, সাইফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফয়সাল বিন আহসান সহ সেনাবাহিনী, আইনশৃঙ্খলা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

শহীদ বিশাল পাঁচবিবি নাকরগাছীর বিজনেস এন্ড মেনেজমেন্ট কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলো। দিনমজুর সেলো-মেশিন মিস্ত্রী মজিদুল সরকার বিশালের বাবা।

বাবুল হোসেন।

 

কোন মন্তব্য নেই

Ads Place