Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটের মরহুম আব্দুল আলিমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

জয়পুরহাটের সাবেক এমপি ও মন্ত্রী মরহুম আব্দুল আলিমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের...

জয়পুরহাটের সাবেক এমপি ও মন্ত্রী মরহুম আব্দুল আলিমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের পরে জয়পুরহাট কেন্দ্রীয় মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন তার ছেলে ফয়সল আলিম। 

 প্রসঙ্গত মরহুম আব্দুল আলীম একজন রাজনীতিবিদ এবং সমাজসেবক ছিলেন।তিনি ১৯৭৯ সালে বগুড়া ১ থেকে সংসদ সদস্য পরে জয়পুরহাট ১ আসন থেকে ২ বার সংসদ সদস্য  নির্বাচিত হয়েছিলেন। ১৯৭৮ সালে তিনি জিয়াউর রহমানের সরকারে প্রথমে বস্ত্রমন্ত্রী এবং পরে যোগাযোগ মন্ত্রী ছিলেন। জয়পুরহাট  জেলা বিএনপির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও ছিলেন তিনি। ৩০ আগষ্ট, ২০১৪ সালে মৃত্যু বরণ করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন, মরহুমের ছেলে ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলিম, সাবেক এমপি ও নির্বাহী কমিটির সদস্য  ইন্জিনিয়ার গোলাম মোস্তফা, জেলা বিএনপির সাবেক সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, শহর থানা বিএনপির আহবায়ক মতিউর রহমান,শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তাঁতী দলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম,  জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আবু রায়হান উজ্জ্বল, সদস্য বেলায়েত হোসেন বেনু প্রমুখ । দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের খতিব আবুল কালাম। 

রাকিবুল হাসান রাকিব।

 

কোন মন্তব্য নেই

Ads Place