Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও তাণ্ডবের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন জয়পুরহাটের কর্মরত  সাংবাদিকরা।...

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও তাণ্ডবের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন জয়পুরহাটের কর্মরত  সাংবাদিকরা। গতকাল বৃহস্পতিবার  (২৯ আগস্ট) সকাল ১১ টায় শহরের জিরো পয়েন্ট  পাচুর মোড়ে  ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলাকারী ও এর পেছনের ইন্ধনদাতা গোষ্ঠীকে চিহ্নিত করে তাদের অবিলম্ব গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

বাংলা নিউজের জয়পুরহাট প্রতিনিধি শাহিদুল ইসলাম সবুজের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন  বাংলাদেশ প্রতিদিনের জয়পুরহাট প্রতিনিধি  শামীম কাদির।

এসময় বক্তব্য রাখেন- মানব কন্ঠের জেলা প্রতিনিধি আবু মুসা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, প্রথম আলোর জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার হারুনুর রশিদ, দেশ টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, মাছরাঙা টিভির জয়পুরহাট সংবাদদাতা আল মামুন,  গ্লোবাল টিভির জাহাঙ্গীর আলম খান, দৈনিক রুপালি বাংলাদেশের জেলা প্রতিনিধি আবু রায়হান, দৈনিক বাংলা বাজারের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির প্রমুখ। 

মানববন্ধন ও প্রতিবাদ সভায়  জেলার পাঁচটি উপজেলার কর্মরত সকল প্রিন্ট ইলেকট্রনিক অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ গ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  

সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার চেষ্টা করে। সংবাদ প্রকাশের ফলে হুমকি ও মামলা-হামলার শিকার হচ্ছে তারা। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সেসহ বিভিন্ন গণমাধ্যমের হাউজে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

 

কোন মন্তব্য নেই

Ads Place