Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে শিক্ষার্থীদের বিক্ষোভ, সতর্ক অবস্থানে পুলিশ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।  এরই অংশ হিসেবে শনিবার (৩ আগস্ট) বেলা ১১টা থেকে জয়পুরহা...

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।  এরই অংশ হিসেবে শনিবার (৩ আগস্ট) বেলা ১১টা থেকে জয়পুরহাটে সড়কে নেমেছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। আন্দোলনের সময় তারা সড়কের বিভিন্নস্থানে অবস্থান নেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর দেড়টা) তারা শহরের জিরো পয়েন্ট দখলে নিয়ে অবস্থান করছেন।

শিক্ষার্থীদের এই বিক্ষোভ কর্মসূচি ঘিরে শহরজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। এদিন শহরের জিরো পয়েন্ট, বাটারমোড়, বাজলা স্কুল এলাকায় পুলিশ সদস্যদের সতর্ক অবস্থান নিতে দেখা গেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী, আন্দোলনকারী শিক্ষার্থীদের সূত্রে জানা গেছে, সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি উপেক্ষা করে আন্দোলনকারী শিক্ষার্থীরা শহরের নতুনহাট, বাজলা স্কুল এলাকায় জড়ো হন। বেলা ১১টার দিকে শিক্ষার্থীদের একটি দল বিক্ষোভ মিছিল শুরু করেন। এরপর বাটার মোড় হয়ে শহরের প্রধান সড়কের পুলিশ সুপার (এসপি) কার্যালয় মোড় গিয়ে অবস্থান নেন। এর মধ্যে সড়কে আরও শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলে যোগ দেন। সেখান থেকে তারা বাজলা স্কুল এলাকায় এসে আবারও অবস্থান নেয়। এরপর শিক্ষার্থী দুপুর ১২টার ৫০ মিনিটের দিকে বাটারমোড় দখলে নিয়ে অবস্থান করেন। বাটারমোড় থেকে তারা শহরের জিরো পয়েন্টে অবস্থান নেন। 

শিক্ষার্থীদের কর্মসূচি ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন। শিক্ষার্থীরা জিরো পয়েন্টে অবস্থান নেওয়ায় জিরো পয়েন্ট হয়ে সড়কে প্রবেশ বা বের হওয়ার জন্য যান চলাচল বন্ধ রয়েছে।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, শিক্ষার্থীরা বিক্ষোভ করছে। এখন পর্যন্ত শহরের পরিস্থিতি শান্ত রয়েছে।

চম্পক কুমার।

 

কোন মন্তব্য নেই

Ads Place