Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হাকিমপুর থানা পরিদর্শনে বিজিবি'র রংপুর রিজিয়ন কমান্ডার শফিকুজ্জামান

দিনাজপুরের হাকিমপুর থানা ভারত সীমান্তবর্তী হওয়ায় নানা বাধ্যবাধকতার কারণে সেনাবাহিনীর পরিবর্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সহায়তায় পুলিশের...

দিনাজপুরের হাকিমপুর থানা ভারত সীমান্তবর্তী হওয়ায় নানা বাধ্যবাধকতার কারণে সেনাবাহিনীর পরিবর্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সহায়তায় পুলিশের কার্যক্রম শুরু হয়। এরপর থেকে সকল আইন শৃংঙ্খলা বাহিনীর পাশাপাশি থানা পুলিশকে বিজিবি সহায়তা করে আসছেন।  

সোমবার (১৯ আগস্ট) দুপুরে হাকিমপুর থানা প্রাঙ্গনে এক প্রেসব্রিফিং করেছে বিজিবি'র রংপুর উত্তর পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান (পিএসসি)।

এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল আরিফুল রহমান, জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল নাহিদ নেওয়াজ, বিজিবির রংপুর রিজিয়ন (অপস) লেঃ কর্ণেল ফারুক হোসেন খান, হাকিমপুর থানা অফিসার ইনচার্জ দুলাল হোসেনসহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা, বিজিবি সদস্যরা ও পুলিশ সদস্যরা।

বিজিবি'র রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান (পিএসসি) বলেন, দেশের চলমান পরিস্থিতি সার্বিক আইন শৃংঙ্খলা রক্ষার জন্য সকল আইন শৃংঙ্খলা বাহিনীর পাশাপাশি বিজিবি সীমান্তবর্তী এলাকায় দায়িত্ব পালন করে যাচ্ছে। সীমান্তবর্তী এলাকায় যে সকল থানাগুলো রয়েছে সেই থানাগুলো পুরোপুরি সঠিক ভাবে কাজ করতে পারে সেজন্য সাবিক ভাবে বিজিবি সহায়তা দিয়ে আসছে। তারই একটি অংশ জয়পুরহাট আওয়াতাধীন দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশকে সহায়তা করে আসছে বিজিবি। 

তিনি আরও বলেন, যতদিন চলমান পরিস্থিতি পুরোপুরি উন্নতি না হবে ততদিন থানা পুলিশকে বিজিবি’র সহায়তা অব্যাহত থাকবে। এছাড়াও উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায় বিজিবি সদস্যরা টহল দিচ্ছে। যাতে কোন দূস্কুতিরা সাধারণ মানুষের জানমালের ক্ষতি করতে না পারে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place