Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি শহরকে পরিচ্ছন্ন ও দূর্নীতি মুক্ত করতে চায় শিক্ষার্থীরা

 "পরিস্কার পরিচ্ছন্নতা ইমান এর অঙ্গ" পাঠ্য বইয়ের এমন বিষয়ে বাস্তবমুখী শিক্ষা অর্জন করাতে দিনাজপুরের হাকিমপুর হিলি রেল স্টেশন এলাকা...


 "পরিস্কার পরিচ্ছন্নতা ইমান এর অঙ্গ" পাঠ্য বইয়ের এমন বিষয়ে বাস্তবমুখী শিক্ষা অর্জন করাতে দিনাজপুরের হাকিমপুর হিলি রেল স্টেশন এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালায় স্থানীয় হিলি ফেরদৌস আলী খান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। ভবিষ্যতে দেশকে পরিস্কার পরিচ্ছন্ন ও দূর্নীতি মুক্ত করতে চায় ক্ষুদে শিক্ষার্থীরা। 

শনিবার (২৪ আগষ্ট) দুপুরে হিলি রেল স্টেশন এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে বাস্তবমুখী শিক্ষা লাভ করেন শিক্ষার্থীরা। এসময় হিলি ফেরদৌস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

শিক্ষার্থী তানজিন বলেন, 'পরিস্কার পরিচ্ছন্নতা ইমান এর অঙ্গ' পাঠ্য বইয়ের এবিষয়ে বাস্তবমুখী শিক্ষা অর্জন করতে মূলত আমরা এখানে এসেছি। আমরা সবাই মিলে দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করে এগিয়ে নিতে চাই। 

শিক্ষার্থী সাদিয়া বলেন, আমরা দেশের নাগরিক হয়েও দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করতে পারি নাই। আমরা নিজের কাজ যদি নিজেরাই করি তাহলে দেশটা এগিয়ে যাবে। আমরা ভবিষ্যতে গোটা দেশটাকে অপরাধ ও দূর্নীতি মুক্ত করে পরিস্কার পরিচ্ছন্ন করতে চাই! 

আর দূষণ মুক্ত পরিবেশের জন্য পরিস্কার পরিচ্ছন্ন একটি দেশ গড়াতে হবে। শিক্ষার্থীরা ভবিষ্যতে যেন একজন উদ্যোক্তা হিসেবে গড়ে উঠতে পারে এটাই আমাদের চাওয়া পাওয়া! 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place