Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

জয়পুরহাটের কালাই পৌরসভার মুন্সিপাড়া মহল্লার কাকলী শিশু নিকেতনের ২য় শ্রেনীর ছাত্র ৭ বছরের শিশু শুভ হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড এবং ৫০ হাজা...

জয়পুরহাটের কালাই পৌরসভার মুন্সিপাড়া মহল্লার কাকলী শিশু নিকেতনের ২য় শ্রেনীর ছাত্র ৭ বছরের শিশু শুভ হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রেজাউল করিম কালাই মুন্সিপাড়া এলাকার সাত্তার ফকিরের ছেলে।

আদালত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ জানান, ২০১৭ সালের ৩ মার্চ কালাই উপজেলার মুন্সিপাড়া এলাকার আব্দুল গফুর তোতার পুত্র কালাই কাকলী শিশু নিকেতনের ২য় শ্রেনীর ছাত্র ৭ বছরের শিশু শুভ বাড়ীর পার্শ্বে খেলতেছিল। সেখান থেকে সে নিখোঁজ হওয়ার পরে অনেক খোঁজাখুজির পর তাকে আর পাওয়া যায়নি। পরে তাকে কিডন্যাপ করা হয়েছে বলে মোবাইলে জানানো হয়।

পরদিন শিশু শুভর লাশ পাওয়া যায়। এ ঘটনায় শুভর পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় দেন। আদালত থেকে মৃত্যুদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বর্তমানে আসামী রেজাউল করিম ফকির জেল হাজতে আছে।

আব্দুন নুর নাহিদ।

 

কোন মন্তব্য নেই

Ads Place