Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

দেশকে অস্থিতিশীল করার জন্য পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্র করছে: কালাইয়ে চন্দন

বিএনপির কোন নেতাকর্মী বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাসহ তাকে আইনের হাতে তুলে দেওয়া হবে মন্তব্য করেছেন বিএনপি নির্বাহী কমিটির র...


বিএনপির কোন নেতাকর্মী বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাসহ তাকে আইনের হাতে তুলে দেওয়া হবে মন্তব্য করেছেন বিএনপি নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন। 

বৃহস্পতিবার দুপুরে কালাই উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের আয়োজনে ছাত্র জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে গণহত্যার সরাসরি নির্দেশদাতা খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচিতে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশকে অস্থিতিশীল করার জন্য পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্র করছে। কিন্তু আমরা তা হতে দিবনা। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান আমরা সবাই ভাই ভাই। তাই সংখ্যালঘুদের রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।

কালাই উপজেলা বিএনপির আহ্বায়ক ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মৌদুদ আলমের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য দেন, পৌর বিএনপির আহবায়ক সোহেল তালুকদার, যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম সরকার, কালাই থানা বিএনপির অন্যতম সদস্য ও পুনট ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান এলান, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ লিটন, জেলা যুবদলের সদস্য রাসেল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তোতা, কৃষক দল নেতা জি এম বাবলু, পুনট ইউনিয়ন বিএনপির আহবায়ক আনিসুর রহমান, জিন্দারপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ইয়াকুব আলী, যুগ্ন আহবায়ক রতন চৌধুরী, আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক তাজ উদ্দিন আহমেদ, যুগ্ন আহবায়ক বজলুর রহমান, উদয়পুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ইউনুস আলী, যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুল আলিম, মাত্রাই ইউনিয়ন বিএনপির আহবায়ক জাহিদুল ইসলামসহ  অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

রাব্বিউল হাসান রমি।

কোন মন্তব্য নেই

Ads Place