Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

নিখোঁজের একদিন পর নদী থেকে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর ছোট্ট যমুনা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্র হাফেজ সাকিব হাসানের  (১৭) লাশ  করেছে ...

জয়পুরহাটের পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর ছোট্ট যমুনা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ মাদ্রাসা ছাত্র হাফেজ সাকিব হাসানের  (১৭) লাশ  করেছে  ফায়ার সার্ভিসের  ডুবুরী দল । ৫ জুলাই শুক্রবার বেলা ১২ টায় উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়া বেইলি ব্রীজের নীচে বন্ধুদের  গোসল করতে নেমে ডুবে যায় সাকিব। সে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে ও বাংলাহিলি জামিয়া ইসলামিয়া আজিজিয়া আনওয়ারুল উলুম কওমী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র হাফেজ সাকিব হাসান।

নদীতে নেমে গোসলের এক পর্যায়ে সাকিব পানিতে তলিয়ে গেলে তার অপর দুই সহপাঠীর চিৎকারে  স্থানীয় লোকজন নদীর তীরে ছুটে যায় এবং নদীতে নেমে খোঁজাখুঁজি করতে থাকে। পরে তারা পাঁচবিবি ফায়ার সার্ভিসে খবর দেয় । খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি ইউনিট  প্রাথমিক ভাবে অনুসন্ধানের পর  ব্যর্থ হলে  রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিটকে খবর দেয়। বিকেল সাড়ে ৪টায় রাজশাহী ফায়ার সার্ভিসের ৩জন ডুবুরী  ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন। দীর্ঘ ৩ ঘন্টা অভিযান চালানোর পর আলো স্বল্পতার কারণে উদ্ধার কাজ স্থগিত করেন।  শনিবার সকাল সাড়ে ৮ থেকে  আবারও পাঁচবিবি ও রাজশাহী  থেকে আগত ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট  উদ্ধার অভিযান পরিচালনা করে । এক পর্যায়ে আটাপাড়া বেইলি ব্রিজ থেকে ১ শ মিটার দক্ষিণে বালি উত্তোলনের ড্রেজিং এর স্হানে বিকাল সাড়ে ৩ টার দিকে  মৃত সাকিবের ভাসমান লাশ উদ্ধার করেন তারা । পাঁচবিবি ফায়ার সার্ভিসের ইউনিট লিডার কামরুল হাসান জানান, উদ্ধার করা মৃতের লাশ স্হানীয় ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর  করা হয়েছে ।

বাবুল হোসেন।

কোন মন্তব্য নেই

Ads Place