Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, থমথমে জয়পুরহাট

‘কমপ্লিট শাটডাউনের’ অংশ হিসেবে জয়পুরহাট জেলা শহরের প্রধান সড়কে অবস্থান নিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। সরকারি চাকরিতে কোট...

‘কমপ্লিট শাটডাউনের’ অংশ হিসেবে জয়পুরহাট জেলা শহরের প্রধান সড়কে অবস্থান নিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। সরকারি চাকরিতে কোটার বিরোধিতা করে আন্দোলন করার একপর্যায়ে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল সোয়া ১০টা থেকে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে আন্দোলন করছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (দুপুর সোয়া ১২টা) জয়পুরহাট জেলা শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সরেজমিনে দেখা যায়, কয়েকশ শিক্ষার্থী সকাল ১০টার দিকে শহরের রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়ে জড়ো হন। সোয়া ১০টার দিকে তারা সড়কে নেমে পড়েন। সেখান থেকে শিক্ষার্থীরা প্রধান সড়ক হয়ে পুলিশ সুপার কার্যালয় মোড় এলাকার সড়কে গিয়ে অবস্থান নেন। এদিকে তাদের বিপরীতে অবস্থান নেয় পুলিশ। সেখান থেকে তারা শহরের জিরো পয়েন্ট অভিমুখে রওনা দেন। শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে রাস্তায় শত শত যানবাহন আটকে আছে।

বাজলা স্কুল এলাকায় এসে পুলিশ শিক্ষার্থীদের পথরোধ করার চেষ্টা করেন। কিন্তু শিক্ষার্থীদের চাপে পুলিশ তাদের আটকাতে পারেনি। একপর্যায়ে জিরো পয়েন্ট চিত্রারোধ এলাকায় এসে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে দেখে বিভিন্ন স্লোগান দেন শিক্ষার্থীরা। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের ভ্যান তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে। এ সময় ছাত্র আন্দোলনের কিছু শিক্ষার্থী রেলগেটে গিয়ে পাথর নিয়ে ছুঁড়তে থাকেন। সেখানেই শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে কয়েকজন শিক্ষার্থী ও পুলিশ আহত হন।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, শিক্ষার্থীরা আন্দোলন করছে। পরিস্থিতি স্বাভাবিক করা হচ্ছে। পাথর নিক্ষেপের কারণে আমাদের কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

চম্পক কুমার।

 

কোন মন্তব্য নেই

Ads Place