Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে বাল্যবিবাহে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

দিনাজপুরের হিলিতে অপ্রাপ্ত বয়সী কিশোরীর বাল্যবিবাহ দেওয়ার অপরাধে মেয়ের বাবাকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।  শুক্রবার (১২ জ...

দিনাজপুরের হিলিতে অপ্রাপ্ত বয়সী কিশোরীর বাল্যবিবাহ দেওয়ার অপরাধে মেয়ের বাবাকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

শুক্রবার (১২ জুলাই) সন্ধায় উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের চৌধুরী ডাঙ্গাপাড়া গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অমিত রায়।

বিষয়টি রাত আটটায় উপজেলা প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় জানান, হিলির খট্রামাধবপাড়া ইউনিয়নের চৌধুরী ডাঙ্গাপাড়া গ্রামে জনৈক আতিয়ার রহমান তার ১২ বছর বয়সি এক কিশোরী মেয়েকে বিরামপুরের ছেলের সঙ্গে বাল্যবিবাহ দিয়েছেন। গোপনে এমন খবর পেয়ে আজ সেখানে অভিযান চালানো হয়। এসময় মেয়ের বাবা ঘটনার সত্যতা স্বীকার করায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে মেয়ে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে স্বামীর বাড়িতে পাঠাবেন না মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place