Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় নারী এনজিও কর্মী নিহত

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় জুঁথি সুলতানা (২২) নামে এক নারী এনজিও কর্মী মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী...

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় জুঁথি সুলতানা (২২) নামে এক নারী এনজিও কর্মী মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী ছাত্রী মরিয়ম  আক্তার (২২)। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে জেলার মঙ্গলবাড়িস্থল ময়েজ মেমোরিয়াল ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, সদর উপজেলার ঈম্বরপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে ও বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর হিসাবরক্ষক জুঁথি সুলতানা। আহত একই এলাকার ইছুয়া খাত্তা গ্রামের সোবহান আলীর মেয়ে নার্সিং ছাত্রী মরিয়ম আক্তার। তারা দু'জন সম্পর্কে বান্ধবী। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে অফিসে আসতে এনজিও কর্মী জুঁথি সুলতানা। অন্যদিকে, ব্যাটারিচালিত অটো ভ্যানে মাকে নিয়ে নার্সিং ইনস্টিটিউটে প্রথম দিনের ক্লাস করার জন্য যাচ্ছিল শিক্ষার্থী মরিয়ম আক্তার। পথে বান্ধবী মরিয়মকে দেখে মোটরসাইকেল উঠিয়ে নিয়ে রওনা দেন জুঁথি সুলতানা। আসার সময় মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীতমুখী পাথর বোঝায় একটি ট্রাক ও মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এনজিও কর্মী মারা যান। আর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন শিক্ষার্থী।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও তার সহকারি পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।  

জয়পুরহাট প্রতিনিধি।

 

কোন মন্তব্য নেই

Ads Place