Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে আবু হোসেন হত্যা মামলায় ৫ জনের ফাঁসি

 জয়পুরহাটে আবু হোসেন হত্যা মামলায় ৫ জনের ফাঁসির রায় দিয়েছে আদালত। আজ সোমবার সকালে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ ...


 জয়পুরহাটে আবু হোসেন হত্যা মামলায় ৫ জনের ফাঁসির রায় দিয়েছে আদালত। আজ সোমবার সকালে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মোঃ নুরুল ইসলাম এ রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন পাঁচবিবি উপজেলার মোঃ রব্বানী, মোঃ রাফিউল,মোজাফ্ফর হোসেন, মোছাঃ সহিদা বেগম ও মোছাঃ আমিনা বেগম।

রায়ের বিবরণে জানাগেছে, ২০১০ সালের ২৫ মার্চ সকাল ৯টায় পাঁচবিবি উপজেলার দরগাপাড়া গ্রামে বাড়ির সামনে খরের গাদায় খর খোলার সময়  আবু তাহের নামের ব্যক্তিকে পুর্ব শত্রুতার জের ধরে আসামীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে এবং তাকে আহত করে এসময় তার ছেলে আবু হোসেন এগিয়ে এলে আসামীরা তাকেও মারপিট করে এবং সে গুরুত্বর আহত হলে আসামীরা পালিয়ে যায়। স্থানীয়রা অবু হোসেনকে উদ্ধার করে প্রথমে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে এবং পরে বগুড়ার শজিমেকে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে হোসেন কে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার পিতা আবু তাহের ৪ এপ্রিল পাঁচবিবি থানায় ৯জনের নাম উল্লেখ করে  মামলা করেন। 

শুনানি শেষে আদালত ৫ জনের ফাঁসির রায় দেন এবং প্রত্যেক কে ৫০ হাজার টাকা করে জরিমানা করেন। ৫ জনের মধ্যে ১জন পলাতক রয়েছেন।

জয়পুরহাট আদালতের পাবলিক প্রসিকিউটর এড নৃপেন্দ্রনাথ মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এই রায়ে সরকার বা বাদীপক্ষ খুশি। রায় দ্রুত কার্যকরের প্রত্যাশা করেন তিনি।

জনি সরকার।

কোন মন্তব্য নেই

Ads Place