Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে ছাত্রলীগ কার্যালয়ে ভাংচুর করেছে দূর্বৃত্তরা

জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রলীগের অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারী) সন্ধ্যার দিকে পাঁচবিবি রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থিত পৌর ছাত...

জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রলীগের অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারী) সন্ধ্যার দিকে পাঁচবিবি রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থিত পৌর ছাত্রলীগের অফিস ভাংচুর করে দূর্বৃত্তরা। ছাত্রলীগের নেতাকর্মীদের অভিযোগ, দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে কেন্দ্র করে দূর্বৃত্তরা অফিসের তালা ভেঙে ঘরে ঢুকে চেয়ার টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করেছে। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ছাত্রলীগের নেতাকর্মীরা বলছেন, পাঁচবিবি রেলওয়ে স্টেশন এলাকায় পৌর ছাত্রলীগের অফিসে নির্বাচনকে কেন্দ্র করে (রোববার) সন্ধ্যার পরে পৌর ছাত্রলীগের অফিসের তালা ভেঙে ঘরে ভেতর প্রবেশ করে দূর্বৃত্তরা। ঘরে প্রবেশ করে ভেতরে থাকা চেয়ার, টেবিল ও ব্যানারসহ আসবাবপত্র ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

পাঁচবিবি পৌর ছাত্রলীগের কার্যালয় ভাংচুরের ঘটনায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।

বাবুল হোসেন।

 

কোন মন্তব্য নেই

Ads Place