Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত এমপি শিবলী সাদিক

দিনাজপুর-৬ (হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট) আসনে নব-নির্বাচিত হ্যাট্রিক জয়ী শিবলী সাদিক এমপি হাজারো নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হয়...

দিনাজপুর-৬ (হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট) আসনে নব-নির্বাচিত হ্যাট্রিক জয়ী শিবলী সাদিক এমপি হাজারো নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন। তৃতীয় বারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শিবলী সাদিক আবারও এমপি নির্বাচিত হয়েছেন। 

এ উপলক্ষে তিনি নিজ নির্বাচনী এলাকা হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ, ও ঘোড়াঘাট উপজেলার দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

গত সোমবার (৮ জানুয়ারি) রাত ৯টার দিকে এমপি শিবলী সাদিক হিলি বাসস্ট্যান্ড সংলগ্ন হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম ডাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু তাকে ফুল দিয়ে বরণ করেন। পরে সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এমপি শিবলী সাদিককে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, আশরাফ আলী, আব্দুল লতিফ, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, খট্রামাধবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডলসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place