Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে ফেসবুকে ছবি আপলোড করায় চার বন্ধুকে ছুরিকাঘাত

দিনাজপুরের হিলিতে এক মেয়ের ছবি ফেসবুক মেসেঞ্জারে আপলোড ও সেন্ড করা সংক্রান্তে পূর্ব বিরোধের জেরে চার বন্ধুকে ধারালো চাকু দিয়ে ছুড়িকাঘাত করেছ...

দিনাজপুরের হিলিতে এক মেয়ের ছবি ফেসবুক মেসেঞ্জারে আপলোড ও সেন্ড করা সংক্রান্তে পূর্ব বিরোধের জেরে চার বন্ধুকে ধারালো চাকু দিয়ে ছুড়িকাঘাত করেছেন আল-আমিন নামে এক যুবক। পরে তাকে পুলিশ আটক করে এবং থানাতে বাদী হয়ে মামলা করেছেন আহতদের ফুফাতো ভাই নাইম ইসলাম। 

গত শুক্রবার (১২ জানুয়ারী) রাত সাড়ে ৮টায় উপজেলার বাজারস্থ এলএসডি গোডাইন মোড়ে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন। 

আটককৃত আসামী আল-আমিন (২৫) হাকিমপুর উপজেলার দক্ষিন বাসুদেবপুর (চুড়িপট্রি) এলাকার তাজরুল ইসলামের ছেলে। 

এজাহার সুত্রে জানা যায়, অভিযোগকারী নাইম ইসলাম, নাহিদ হাসান, কাওসার আহমেদ শাকিল ও মইন মিয়া সজল উপজেলার এলএসডি গোডাউন মোড়ে চা খাওয়ার জন্য যাওয়ার সময় বিবাদী আল-আমিন এর পাটের বস্তার দোকানের সামনে পৌছিলে বিবাদী আল-আমিন দেখতে হাতে ধারালো চাকু ও লাঠি নিয়ে অন্যায় ভাবে পথরোধ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এত বাদীসহ তার বন্ধু কাওসার আহমেদ প্রতিবাদ করলে বিবাদী আল-আমিন হাতে থাকা ধারালো চাকু দিয়ে তাকেসহ নাহিদ হাসান, বন্ধু কাওসার আহমেদ শাকিল, মইন মিয়াসজলকে এলোপাথারি ভাবে আঘাত করে। এতে তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায় এবং রক্ত বের হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে কাওসার আহমেদ শাকিলের শরীরের অবস্থা অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন বলেন, উরোক্ত বিষয়ে মামলা দায়ের হয়েছে। আমরা আসামীকে আটক করেছি। আহতরা চিকিৎসা নিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place