Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলালে মাদকসেবীর এক মাসের কারাদণ্ড

জয়পুরহাটের ক্ষেতলালে স্বাধীন আকন্দ (২০) নামে এক মাদকসেবীকে ১ মাসের কারাদণ্ড ও ১ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ ...


জয়পুরহাটের ক্ষেতলালে স্বাধীন আকন্দ (২০) নামে এক মাদকসেবীকে ১ মাসের কারাদণ্ড ও ১ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম ক্ষেতলাল পৌর সদরের হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবী স্বাধীন আকন্দ (২০) কে আটক করে।

এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ইয়াবা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট পাওয়া যায়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাতুল আরা ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকসেবী স্বাধীনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১শত টাকা জরিমানা করেন।

অভিযুক্ত স্বাধীন আকন্দ বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার আটমুল গ্রামের মোঃ দেলোয়ার আকন্দের ছেলে।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাতুল আরা বলেন, ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই মাদকসেবীকে ১ মাসের কারাদণ্ড ও ১শত টাকা জরিমানা করা হয়েছে। 

জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আমিনুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতের পর অভিযুক্ত স্বাধীনকে কারাগারে পাঠানো হয়েছে। আমাদের এমন অভিযান চলমান থাকবে।

মোঃ আমানুল্লাহ আমান। 


কোন মন্তব্য নেই

Ads Place