Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ বৈঠক

সীমান্তে নিরীহ মানুষ হত্যা বন্ধ, চোরাচালান, মাদক পাচার ও অবৈধ অনুপ্রবেশ রোধে বাংলাদেশ অভ্যন্তরে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী...

সীমান্তে নিরীহ মানুষ হত্যা বন্ধ, চোরাচালান, মাদক পাচার ও অবৈধ অনুপ্রবেশ রোধে বাংলাদেশ অভ্যন্তরে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বিএসএফের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি শ্রী মহেন্দ্র সিং এর নেতৃত্বে ১৪ সদস্যের একটি দল হিলি জিরো পয়েন্ট দিয়ে প্রবেশ করে হিলি সিপি বিজিবি ক্যাম্পে তাদেরকে ফুল দিয়ে বরণ করেন বিজিবি সদস্যরা।

সেখানে দুই ঘন্টাব্যাপী সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আসগর ও জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল তানজিলুর রহমান ভুঁইয়া উপস্থিত ছিলেন।

বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল রাশেদ আসগর জানান, বৈঠকে সীমান্তে হত্যা ও মাদক চোরাচালান শূন্যের কোটায় নামিয়ে আনা,অবৈধ সীমান্ত পারাপার, তার কাঁটার বেড়া কর্তন বন্ধ সহ দুই বাহিনীর সম্পর্ক আরো দৃঢ় করতে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place