Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে অবরোধের প্রভাবে চলছে না যানবাহন

বিএনপি-জামায়তের ডাকা ৭২ ঘন্টা অবরোধে দিনাজপুরের হিলি বন্দর থেকে ছেড়ে যাচ্ছে না কোন প্রকার কাছে কিংবা দুরপাল্লার বাস ও ট্রাক। শুনশান নীরবতা ব...

বিএনপি-জামায়তের ডাকা ৭২ ঘন্টা অবরোধে দিনাজপুরের হিলি বন্দর থেকে ছেড়ে যাচ্ছে না কোন প্রকার কাছে কিংবা দুরপাল্লার বাস ও ট্রাক। শুনশান নীরবতা বিরাজ করছে এলাকায়। কঠোর নিরাপত্তায় কাজ করছেন পুলিশ। শহরের বিভিন্ন স্থানে বসেছে পুলিশি চেকপোস্ট। 

আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপি জামায়াতের ডাকা ৭২ ঘন্টা অবরোধ চলছে। বাস, ট্রাক ও ঢাকাগামী টার্মিনালগুলো সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে যানবাহন। রাস্তায় শুধু চলাচল করছে অটো, সিএনজি, রিকশা ও ভ্যান। যাত্রীবাহী বাস না পেয়ে বিপাকে পড়ছে সাধারণ যাত্রীরা। নিরুপায় হয়ে সিএনজি ও অটোরিকশা যোগে গন্তব্যস্থলে যাচ্ছে ভুক্তভোগী যাত্রীরা। তবে অবরোধের কারণে তুলোনামুলক রাস্তা-ঘাটে যাত্রী কম।

একজন অটোচালক বলেন, দেশে কি শুরু হলো, হরতাল আর অবরোধ। বাস চলছে না, যাত্রী নাই, সকাল থেকে বসে বসে আছি। গাড়ি-ঘোড়া চলাচল করলে লোকজন পাওয়া যায়। এভাবে চললে সংসার চালাবো কি করে?

ট্রাকচালক রফিকুল ইসলাম বলেন, গতকাল কুষ্টিয়া থেকে হিলিতে আসছি। আজ অবরোধ শুরু হয়েছে, থাকবে তিনদিন। এখন কি করবো? রাস্তায় তো কোন নিরাপত্তা নেই।

ঢাকাগামী কোচ চালক বলেন, সকাল বেলা ঢাকা থেকে আসলাম। এখন অবরোধে আটকে গেলাম। গাড়ির মালিক গাড়ি বন্ধ রাখতে বলেছে। গাড়ি না চললে আমরা খাবো কি? আবার গাড়ি নিয়ে গেলে জীবনের নিরাপত্তা নেই। আজ আমরা বড় অসহায়।

হাকিমপুর (হিলি) থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, অবরোধ চলছে, আমরা জনগণের জানমালের নিরাপত্তা দিয়ে আসছি। মোড়ে মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে। পুলিশ টহলে রয়েছে। এই বন্দরে আমদানি-রপ্তানি স্বাভাবিক রয়েছে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place