Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে প্রাইভেটকারে স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার-৪

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাবিবপুর এলাকা থেকে প্রাইভেটকারে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছা...

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাবিবপুর এলাকা থেকে প্রাইভেটকারে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা চার জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুরের মহরাপাড়া গ্রামের মোঃ তনছের ছেলে ইসরাফিল (২২), হাতিশোও গ্রামের বন্দ মেঞ্জির ছেলে বিষু মেঞ্জি (২৭), পাঁচবিবি উপজেলার মাঝিনা বাজার এলাকার হাকিমের ছেলে মুন্না বাবু (১৯) ও একই উপজেলার আটুল গ্রামের শহিদুল ইসলামের ছেলে ছনি (২০)।

শনিবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, গতকাল (২০ অক্টোবর) বিকেলে ওই স্কুলছাত্রী তাঁর বাড়ী থেকে নানার বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা দেন। পথে হাবিবপুর বাজারের একটু অদূরে পৌছালে পুর্বপরিকল্পিত ভাবে আসামীরা তাঁর পথরোধ করে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে প্রাইভেটকারটি পাঁচবিবি-কামদিয়া সড়কের চাঁনপাড়া বাজারে পৌছালে স্থায়ীরা আটক দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ আসামীদের গ্রেপ্তার করে এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করে।'

আল কারিয়া।

 

কোন মন্তব্য নেই

Ads Place