Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

সংসদ নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে, আওয়ামীলীগ নেতা আলতাফুজ্জামান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে।বিদেশেরা কে কি বলো সেটা দেখার বিষয় নেই। প্রতিপক্ষ বিএনপি ও জামাত শেখ হ...

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে।বিদেশেরা কে কি বলো সেটা দেখার বিষয় নেই। প্রতিপক্ষ বিএনপি ও জামাত শেখ হাসিনা সরকারকে টেনে হিচেড়ে নামার চেষ্ঠা করছে। জনগন চাইলে শেখ হাসিনা সরকারকে কেউ ঠেকাতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করনার সময় বিদেশ থেকে উচ্চমূল্যে দিয়ে টিকা কিনে দেশের সকল মানুষের জন্য টিকার ব্যবস্থা করছে।  

আজ শুক্রবার সকাল ১১ টায় হাকিমপুর প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবিরের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা উপরোক্ত কথাগুলো বলেন। 

এসময় তিনি আরও বলেন,ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের সুখে দুঃখে পাশে থেকে বিভিন্ন লড়াই সংগ্রাম চালিয়ে গেছেন। এর আগেও কয়েকবার দলের মনোনয়ন চেয়েছিলাম কিন্তু পাইনি। এবারের নির্বাচনে সবদিক বিবেচনা করে দল তাকে অবশ্যই মনোনয়ন দিবেন বলে আশা করছেন তিনি। দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ী হয়ে এই দিনাজপুর-৬ আসনটি তিনি দলকে উপহার দিতে পারবেন।

পরে তিনি,দিনাজপুর-৬ আসনের আওয়ামীলীগের প্রার্থী হওয়ার ঘোষণা দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা। 

এসয়ম হাকিমপুর প্রেসক্লাবের সাংবাদিক ও আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম। 

কোন মন্তব্য নেই

Ads Place