Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি বন্দরে বিপুল পরিমান মাদকসহ ভারতীয় ট্রাকচালক আটক

দিনাজপুরের হিলি স্থলবন্দরের অভ্যন্তর হতে ভারত থেকে আমদানিকৃত খৈল বোঝাই ট্রাকে ৩১৯ বোতল ফেনসিডিল ও ৩৮০০ নেশাজাতীয় এ্যাম্পলসহ ট্রাক চালককে আটক...

দিনাজপুরের হিলি স্থলবন্দরের অভ্যন্তর হতে ভারত থেকে আমদানিকৃত খৈল বোঝাই ট্রাকে ৩১৯ বোতল ফেনসিডিল ও ৩৮০০ নেশাজাতীয় এ্যাম্পলসহ ট্রাক চালককে আটক করেছে কাস্টমস।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হিলি স্থলবন্দরের ২নং ওজন স্টেশনের সামনে থেকে খৈল বোঝাই ভারতীয় ট্রাক (ডাব্লু বি ১১সি ১৫২৮) থেকে মাদকগুলো উদ্ধারসহ চালককে আটক করা হয়।

আটককৃত ভারতীয় ট্রাক চালক ভারতের হিলি থানার তিরমনি এলাকার সন্তোষ রায়ের ছেলে কৃষ্ণ রায় (৩৬)।

বিষয়টি নিশ্চিত করেন, হিলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার দেব রায়।

তিনি বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর এনএসআই থেকে আমরা তথ্য পাই আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে মাদক পরিবহন করে নিয়ে আসা হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে এনএসআই ও কাস্টমস যৌথভাবে হিলি স্থলবন্দরের অভ্যন্তরে ওজন স্টেশনের সামনে থাকা খৈল বোঝাই ট্রাকে অভিযান চালানো হয়। এসময় ট্রাকের চালকের কেবিন থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। এর মধ্যে ফেনসিডিল ২২৩ বোতল, ফায়ারডিল ৯৬ বোতল, নেশাজাতীয় এ্যাম্পল ৩ হাজার ৮শ পিস উদ্ধার করা হয়। এঘটনায় ট্রাকটি ও এর চালককে বন্দরের হেফাজতে রাখা হয়েছে। গাড়ি খালাস হবেনা সেই সাথে ট্রাক ও চালকের কারপাশ আটকে রাখা হয়েছে। উদ্বর্তন কতৃপক্ষ আসলে আগামীকাল সকালে এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place