Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে উপকরণ সামগ্রী বিতরণ

ভিক্ষুক পুনর্বাসন এবং বিকল্প কর্মসংস্থানের  আওতায় জয়পুরহাটের কালাইয়ে ৩ লাখ ৬০ হাজার টাকার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজ...

ভিক্ষুক পুনর্বাসন এবং বিকল্প কর্মসংস্থানের  আওতায় জয়পুরহাটের কালাইয়ে ৩ লাখ ৬০ হাজার টাকার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা তিথির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন । এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্লা, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।  

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ভিক্ষুক পুনর্বাসন এবং বিকল্প কর্মসংস্থানের  আওতায় জয়পুরহাটের কালাইয়ে প্রাথমিক ভাবে ১২ জন ভিক্ষুককে জনপ্রতি ৩০ হাজার টাকার উপকরণ সামগ্রী হিসেবে -ভ্যানগাড়ি ও ছাগল বিতরণ করা হয়েছে। এসব উপকরণ সামগ্রী মধ্যে ছিল- ৪০টি ছাগল এবং ২টি ভ্যানগাড়ি।

মো. আতাউর রহমান।

 

কোন মন্তব্য নেই

Ads Place