Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

দিনাজপুরে ঝড়ে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত

দিনাজপুরের বিরামপুর, নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলায় রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আঘাত হানা ঝড়ে শতাধিক ঘরবাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে। ইতোমধ্যে ক্ষতিগ...

দিনাজপুরের বিরামপুর, নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলায় রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আঘাত হানা ঝড়ে শতাধিক ঘরবাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে। ইতোমধ্যে ক্ষতিগ্রস্তদের জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে শুকনো খাবার, টিন ও নগদ অর্থ সহায়তার ঘোষণা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিরামপুর উপজেলার দিওড় বাঁশবাড়িয়া আশ্রয়ণসহ ২৮টি ঘর ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া নবাবগঞ্জর বিনোদনগর ও গোলাপগঞ্জ এলাকার শতাধিক এবং হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার পাঁচটি বাড়ি ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুপুরে প্রবল বৃষ্টির মধ্যে হঠাৎ ঝড়ে আশ্রয়ণের ঘরের টিনের চাল উড়ে গেছে। কোনো ঘরের সামনের বারান্দার অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুজহাত তাসনীম বলেন, দুপুরে বৃষ্টির মধ্যে ঝড় শুরু হলে বিরামপুর উপজেলার আশ্রয়ণের চারটিসহ বেশ কিছু বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানতে পেরেছি। বেশ কিছু গাছ ও ফসলের ক্ষতি হয়েছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত বাড়িগুলো পরিদর্শন করে শুকনো খাবার, এক বান্ডিল টিন ও নগদ অর্থ দেওয়ার ঘোষণা করা হয়েছে।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, ঘূর্ণিঝড়ে আমার আসনে প্রায় শতাধিক বাড়িঘর, গাছপালা ও ফসলের ক্ষতি হয়েছে। সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের তিন হাজার টাকা, এক বান্ডিল টিন ও শুকনো খাবার দেওয়া হবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place