Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ছাত্রাবাসের আড়ালে গাঁজার গোডাউন

জয়পুরহাটে জেলার এবছরে সবচেয়ে বড় মাদকের চালান ১৫০ কেজি ‘গাঁজা’ জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৫, জয়পুরহাট। এ ঘটনায় দু’জনকে আ...

জয়পুরহাটে জেলার এবছরে সবচেয়ে বড় মাদকের চালান ১৫০ কেজি ‘গাঁজা’ জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৫, জয়পুরহাট। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

বুধবার (৬ সেপেটেম্বর) রাত ৩টার দিকে জয়পুরহাট পৌরশহরের চিত্রাপাড়া এলাকার তামিম ছাত্রাবাসের একটি তালা বদ্ধ রুমের ভেতর থেকে গাঁজার চালান জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- চিত্রাপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে সাব্বির হোসেন (৩০) মৃত খলিল মণ্ডলের ছেলে রতন মন্ডল (৩২)।

বুধবার (৬ সেপ্টেম্বর) জয়পুরহাট র‍্যাব ৫ রাজশাহীর অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহরিয়ার জয়পুরহাট সদর র‍্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি বলেন, পার্শ্ববর্তী জেলা থেকে গাঁজার একটি বড় চালান এসেছে এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার পৌর এলাকায় চিত্রাপাড়ার তামিম ছাত্রাবাসের একটি তালাবদ্ধ রুমের ভেতর হতে ১৫০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় গাঁজা চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত মূলহোতাসহ দু’জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

তিনি আরও বলেন, আটক ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, জব্দ করা গাঁজা বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রেখেছেন তারা। গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট, নওগাঁ, দিনাজপুরসহ উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ক্ষুদ্র মাদক কারবারিদের কাছে বিক্রি করে আসছিল।

পরবর্তীতে গ্রেফতার আসামিদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জনি সরকার।

 

কোন মন্তব্য নেই

Ads Place