Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হাকিমপুর উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা

হাকিমপুর সহ দিনাজপুর জেলার ১৩টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোপূর্বে ৪টি উপজেলাকে ভূমিহীন ও...

হাকিমপুর সহ দিনাজপুর জেলার ১৩টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোপূর্বে ৪টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেছিলেন।প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়ে খুশি জেলার ভূমিহীন ও গৃহহীনরা।

বুধবার (৯ আগস্ট) সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয় এঘোষণা দেন তিনি।

এই উপলক্ষে হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে ইউএনও অমিত রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফারজানা রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি)। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন, আ,লীগ উপজেলা শাখা কমিটির সহসভাপতি সোহরাব হোসেন মল্লিক প্রতাব, প্রভাষক আশরাফ আলী প্রধান ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম প্রমুখ।

হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের দক্ষিণ ইউসবপুর গ্রামে নির্মিত ৮টি, পশ্চিম ইউসুবপুর গ্রামে ১৩টি, চেংগ্রাম গ্রামে ২টি, খাট্রাউছনা গ্রামে ৩টি ও হাকিমপুর পৌর এলাকাধীন রাঙামাটি মহল্লায় ৪টি মোট ৩০ টি ঘর, ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেছেন। তবে ইতোপূর্বে ৪টি উপজেলাকে মুক্ত ঘোষণা করেন। আজ ৯টি উপজেলা, এনিয়ে ১৩টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন তিনি।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



কোন মন্তব্য নেই

Ads Place