Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, ক্যাপ্টেন শেখ কামালে...

জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু‘র ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর শেখ কামাল সহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল সদস্যের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রশাসনিক কর্ককর্তা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই থানা অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, জেলা পরিষদের সদস্য রত্না রশিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিস মেরি, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মুবিনুল হক মুবিন প্রমুখ। 

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। 

আব্দুন নুর নাহিদ।



 

কোন মন্তব্য নেই

Ads Place