Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে পেঁয়াজের আড়তে অভিযান, ১৮ হাজার টাকা জরিমানা

পেঁয়াজের দাম স্বাভাবিক রাখতে দিনাজপুরের হিলি বন্দর পেঁয়াজের আড়তে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর। এসময় দুই পেঁয়াজের ...

পেঁয়াজের দাম স্বাভাবিক রাখতে দিনাজপুরের হিলি বন্দর পেঁয়াজের আড়তে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর। এসময় দুই পেঁয়াজের আড়তে ১৮ হাজার টাকা জরিমানা করেন মমতাজ বেগম সহকারী পরিচালক ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর। 

সোমবার (২১ আগস্ট) দুপুরে হিলির বাজার ও বন্দরের বিভিন্ন পেঁয়াজের আড়তে অভিযান পরিচালনা করেন তিনি। 

দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, বর্তমান দেশের বাজারে পেঁয়াজের মুল্য নিয়ে অস্থিরতা বিরাজ করছে। তাই বাজারে পেঁয়াজের দাম স্বাভাবিক রাখতে হিলি বাজার সহ বন্দরের বিভিন্ন পেঁয়াজের আড়তে অভিযান পরিচালনা করি। ভারত সরকার পেঁয়াজ রপ্তানির ওপর যে ৪০% শুল্ক আরোপের ঘোষণা দিয়েছে, সেটি গতকাল কার্যকর হয়নি। তবে আজ থেকে তা কার্যকর হতে পারে। পেঁয়াজ আড়ৎদারদের সতর্ক করে দিয়েছি আগের আমদানিকৃত পেঁয়াজ বেশি দামে বিক্রি করা যাবে না। আড়তে পেঁয়াজের আমদানি সহ ক্রয়বিক্রয়ের সকল কাগজপত্র আপডেট রাখতে হবে। এবিষয়ে সকল আমদানি কারকদের সতর্ক করা হয়েছে। 

এছাড়াও বাজারে এক পেঁয়াজ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা ও পেঁয়াজের আড়তে অস্বাস্থ্যকর পরিবেশ গুড় মজুদ রাখার দায়ে আমদানিকারক মনোয়ার চৌধুরীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত রয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



 

কোন মন্তব্য নেই

Ads Place